মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ আরও ১৫ জন করোনায় আক্রান্ত

কাজী মাহমুদুল হক সুজন, নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জ জেলার চুনারুঘাটে একই পরিবারে ৪জন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার সহ ২৪ ঘণ্টায় ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। তন্মধ্যে ২জন পুনরায় পজিটিভ আসছে। এ নিয়ে চুনারুঘাটে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১২ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ২ জনের।

চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল হোসেন বলেন, বুধবার রাতে ঢাকা থেকে তাদের রিপোর্ট পজিটিভ আসে।
সূত্রে জানায যায়, নতুন করে আক্রান্তের মধ্যে রয়েছেন চুনারুঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, একই পরিবারে ৪জন, তন্মধ্যে ২জন পুনরায় সহ বাকিরা চুনারুঘাট পৌর শহরের বাসিন্দা।

উপজেলায় এ পর্যন্ত ১২৪২ জনের কোভিড-১৯ (করোনা ভাইরাস) নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে ১১২ জনের নমুনা পজিটিভ এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com